Thursday, May 18, 2017

প্রতিদিন মাত্র ২০ মিনিট কাজ করে Clixsense থেকে আয় করুন। মাসে ২-৫ হাজার টাকা

Image result for clixsense

Fastearnbkash.Blogspot.com

                

আজকে আমরা যে বিষয়গুলো নিয়ে আলোচনা করব সেগুলো হল :--

__Clixsense কি?
__যেভাবে Clixsense এ একাউন্ট খুলবেন।
__Clixsense থেকে কত উপায়ে আপনি ইনকাম করতে পারবেন।
__যেভাবে আপনি Clixsense থেকে বেশি ইনকাম করবেন।
তাহলে শুরু করা যাক:

(বি.দ্র: Clixsense এ আমার রেফারেল লিঙ্ক এখানে ক্লিক করুন )। উল্লেক্ষ্য আপনি যদি আমার রেফারেল হন। অর্থাৎ যদি আমার রেফারেল হয়ে আপনি কাজ করেন তাহলে, আপনার জন্যে আমার পক্ষ থেকে কিছু উপহার এবং বোনাস রয়েছে। আপনি আপনার উপহার এবং বোনাস সম্পর্কে বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন


Clixsense কি? :


Clixsense হচ্ছে একটি PTC সাইট। Clixsense কে Queen of PTC বলে ডাকা হয়। এই PTC সাইটটি 2008 সালে প্রতিষ্ঠিত হয়েছে। আর এখন হল 2016। অর্থাৎ প্রায় ৮ (আট) বছর যাবৎ এটি PTC সেবা দিয়ে যাচ্ছে। এই আট বছর Clixsense তার সকল মেম্বারকে কোনো রকম অভিযোগ ছাড়াই উচ্চমানের সুযোগ সুবিধা দিয়ে আসছে। এবং এটি এতটাই জনপ্রিয় যে, এদের প্রায় ৭ মিলিয়ন এর উপরে মেম্বার আছে। এছাড়া এদের Alexa Rank ও খুব ভালো। তার মানে বুঝতেই পারছেন কেন Clixsense কে Queen of PTC অর্থাৎ সকল PTC এর রানী বলা হয়। এটি খুবি ভাল ও উচ্চ মানের মানের সুযোগ সুবিধা সম্পন্ন একটি সাইট। তাই আপনার অবশ্যই Clixsense এ কাজ করা উচিত। আমি নিজেও এই সাইটটিতে কাজ করি। তাহলে চলেন দেখে আসি কিভাবে একাউন্ট খুলবেন এবং ইনকাম করবেন।


যেভাবে Clixsense এ একাউন্ট খুলবেন :


আমি স্টেপ বাই স্টেপ বলছি কিভাবে আপনি Clixsense এ একাউন্ট খুলবেন এবং ইনকাম করেবন।

আমার রেফারেল লিঙ্ক : এখানে ক্লিক করুন  

1__শুরুতে আপনি আমার রেফারেল লিঙ্কটিতে ক্লিক করুন। তাহলে আপনি Clixsense এর হোম পেজ এ চলে যাবেন।
যদি আপনি চান আপনি আমার রেফারেল হবেন না তাহলে আপনি সরাসরি Clixsense.com গিয়ে একাউন্ট খুলবেন। কিন্তু আমার কথা হচ্ছে যদি আপনি আমার রেফারেল লিঙ্কটি থেকে একাউন্ট না করে সরাসরি Clixsense থেকে একাউন্ট খুলেন তাহলে আপনি কোনো উপহার অথবা কোনো বোনাস কিছুই পাবেন না। কিন্তু আপনি যদি আমার রেফারেল হন। তাহলে আপনি বোনাস ও উপহার দুইটাই আমার থেকে একদম ফ্রিতে পাবেন। আশা করি, আমার রেফারেল হলে আপনার অনেক লাভ। এবং আমি আশা করি আপনি আমার রেফারেল হবেন। কারণ আপনি আমার রেফারেল হলে আপনারও লাভ আমারও লাভ।
Clixsense Homepage
Clixsense Homepage

2__আমার রেফারেল লিঙ্ক এ ক্লিক করার পর আপনি সরাসরি Clixsense এর হোম পেজ এ চলে যাবেন। এর পর আপনি হোম পেজের ডানপাশে দেখেন একটি রেজিস্ট্রেশন ফর্ম রয়েছে। আপনি সেখান থেকে রেজিস্ট্রেশন করতে পারেন। অথবা সবার উপরে দেখবেন Sign up নামে একটি অপশন আছে। আপনি সেখানে ক্লিক করুন। তাহলে একটি রেজিস্ট্রেশন ফর্ম আপনার সামনে ওপেন হবে। 
3__এখন রেজিস্ট্রেশন ফর্মের "First Name" এর যায়গায় আপনি আপনার নামের প্রথম অংশ দিবেন।
4__এর পরে রেজিস্ট্রেশন ফর্মের "Last Name" এর জায়গায় আপনার নামের শেষ অংশটি দিবেন।
5__"E-mail" এর জায়গায় আপনার E-mail টি বসান।
6__এরপরে "Confirm Email" এর জায়গায় আপনার Email টি আবার বসান।
7__এখন রেজিস্ট্রেশন ফর্মের "Username" এর যায়গায় আপনি আপনার Username দিবেন। এই Username দিয়েই আপনাকে একাউন্টটে লগ-ইন করতে হবে।
8__তারপর "Country" বাংলাদেশ সিলেক্ট করুন। আর যদি আগে থেকেই বাংলাদেশ সিলেক্ট করা থাকে তাহলে আপনার আর কিছু করতে হবে না।
9__এর পরে রেজিস্ট্রেশন ফর্মের "Password" এর জায়গায় আপনার Password টি বসান।
10__"Confirm Password" এর জায়গায় আপনার Password টি আবার বসান।
11__এরপরে নিচে দেখেন Clixsense এর "User Agreement and Privacy Policy" নামে একটি বক্স আছে। ঐ খানে ক্লিক করে ঐ বক্সে টিক চিহ্ন দিতে হবে। এরপর, নিচে দেখবেন নীল রং এ লেখা "Create Account" আপনি সেই "Create Account" তে ক্লিক করবেন। বাস, আপনার ৮০% কাজ শেষ। শুধু অল্প একটু কাজ বাকি।
12__এরপরে আপনি একটু আগে যে ইমেইলটি বসালেন সেই ইমেইলে লগ-ইন করুন। মানে, আপনার ইমেইলটিতে ঢুকুন। তাহলে দেখবেন Clixsense থেকে একটি Verification mail এসেছে। ঐ খানে আপনার ইমেইলটি ভেরিফাই করে নিবেন। বাস...আপনার রেজিস্ট্রেশন এর কাজ শেষ। এবার ইনকাম করার পালা।


যেভাবে ইনকাম করবেন :


1__শুরুতে আপনি আপনার Clixsense একাউন্ট এ লগ ইন করুন। তারপর আপনি আপনার ডেশবোর্ডে চলে যাবেন। এখন সবার উপরে দেখুন (View Ads) লেখা আছে। ঐ খানে ক্লিক করুন। তাহলে আপনার Add এর পেজটি ওপেন হবে। এবার একটি একটি করে Add দেখুন। Add দেখার জন্যে আপনাকে Add এর উপোরে ক্লিক করতে হবে। তারপর নতুন একটি ট্যাবে আপনার Add টি ওপেন হবে। এরপর আপনি দেখতে পাবেন, আপনার সামনে পাঁচটি ছবি আসবে। এই পাঁচটি ছবির ৪টি থাকবে কুকুরের আর ১ টি থাকবে বিড়ালের। আপনাকে সেই একটি বিড়ালের ছবিতে ক্লিক করতে হবে। তাহলে আপনার Add দেখা শুরু হবে। এরপর কয়েক সেকেন্ড পর আপনার Add এর সময় শেষ হলে আপনি ঐ ট্যাবটি কেটে দিয়ে আরেকটি Add দেখুন। এভাবে আস্তে আস্তে সব Add দেখবেন। ১০-১২ মিনিট সময় লাগবে।


Clixsense থেকে কত উপায়ে আপনি ইনকাম করতে পারবেন :


Clixsense থেকে বেশ কয়েকটি উপায়ে আয় করা যায়। যথা:-
__ডিরেক্ট রেফারেল।
__বিভিন্ন ধরনের অফার-ওয়াল।
__মিনি জব...ইত্যাদি।
__বিভিন্ন গেম খেলে।
__বিভিন্ন "Survey" কম্পলিট করে।
__Clixgrid থেকে।
__এবং প্রতিদিনের টার্গেট কম্পলিট করতে পারলে থাকছে বোনাস।


যেভাবে আপনি Clixsense থেকে বেশি ইনকাম করবেন :


Clixsense এর ইনকাম বৃদ্ধি করার জন্য আমার কাছে ডিরেক্ট রেফারেল এবং মিনি জব খুব বেশি গুরুত্বপূর্ণ। তবে ডিরেক্ট রেফারেল শুধুমাত্র Clixsense এর ক্ষেত্রেই নয় বরং সব PTC এর জন্যেই সমান গুরুত্বপূর্ণ। কারণ আপনার ডিরেক্ট রেফারেল এর জন্য আপনার কোনো কিছু খরচ করতে হবে না। উল্টো আপনি Website থেকে কমিশন পাবেন। এখন ভাবুনতো, যদি আপনার ১০০ জন ডিরেক্ট রেফারেল থাকে, তাহলে আপনি কোনো কিছু করা ছারাই কমিশন হিসেবে প্রায় ১৫০০-২০০০ টাকা করে আপনি পাবেন। এর উপর আপনার নিজের ইনকাম তো আছেই। আর আপনি যদি আমার দেয়া ৩টি সাইট এ ই কাজ করেন তাহলে আপনার ইনকাম ৩ গুন হবে। অর্থাৎ আপনি খুব সহযেই মাত্র এক থেকে দেড় ঘন্টা কাজ করে মাসে ঘরে বসে ১২০০০-১৫০০০ টাকা আয় করতে পারবেন। তাই, ডিরেক্ট রেফারেল কতটা গুরুত্বপূর্ণ, আশা করি আপনি বুঝতে পেরেছেন। এখন আপনি হয়তোবা মনে মনে ভাবছেন, ডিরেক্ট রেফারেল জোগাড় করা তো অনেক কষ্টের। কিন্তু না, অতটা কষ্টের নয় যতটা আপনি ভাবছেন। আপনি কিছু কৌশল এর মাধ্যমে খুব সহযেই মাসে ২০-৫০ জন ডিরেক্ট রেফারেল জোগাড় করতে পারবেন। আপনি যদি আমার রেফারেল হন তাহলে আমি আপনাকে সেই সব কৌশল ফ্রিতে দিব। এবং আমি ইনশাল্লাহ গেরান্টি সহকারে বলতে পারি, এই কৌশল গুলো অসাধারণ। এবং আপনি এই কৌশল গুলো ফোলো করলে আপনিও আমার মতো খুব সহযে মাসে ২০-৫০ জন করে ডিরেক্ট রেফারেল করতে পারবেন। আমার থেকে আপনি সেই সব কৌশল ফ্রিতে পেতে চাইলে আমার সাথে দয়া করে যোগাযোগ করুন। আমার সাথে যোগাযোগ করার জন্যে,

আমার ফেইসবুক আইডি : "রাইসা আক্তার "
দয়া করে আমার সাথে যোগাযোগ করুন তাতে আপনারই লাভ।
Previous Post
Next Post
Related Posts

0 comments: